আব্দুর রশিদ, বাইশারী: 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে দূই সৌদিয়া প্রবাসী মোঃ আবুল কালাম রাবার কোম্পানী ও মোঃ হামিদুল্লাহর যৌথ আয়োজনে বি,এন,পি অংগ সংগঠনের জন্য এক বিশাল ইফতার মাহফিলের আয়োজন করা হয়। রোববার (৩জুন) বাইশারীস্থ হামিদুল্লাহর নিজ বাস ভবনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদূল আলীম বাহাদূর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নুরুল আজিম মেম্বার, মেম্বার আবু তাহের, শ্রমিক দলের সভাপতি শাব্বির আহাম্মদ, সাধারণ সম্পাদক আবদূল মান্নান, সাংগঠনিক সম্পাদক আবদূল করিম বান্টুু, যুবদল নেতা জাফর আলম, নেজাম উদ্দীন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো: ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন, ছাত্রদল নেতা রাশেল প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন সেচ্ছাসেবক দল সভাপতি মো:আব্দুর রশিদ। সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সেক্রেটারি মোঃ ছিদ্দিকুর রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে বাইশারী ইসলামী আদর্শ বালিকা মাদ্রাসার সহ-সভাপতি মৌলানা আব্দুর রশিদ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি ও শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।